লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shraddha Kapoor: সুসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের চরিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর! আদৌ কী স্বপ্নপূরণ হবে তাঁর?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shraddha Kapoor:  রোমান্টিক ঘরানার সিনেমা থেকে শুরু করে বায়োপিক, হরর-কমেডিতে নানা বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা ব্যবসা সফল হয়েছে। শ্রদ্ধা কেবল অভিনয়েই নয়, সমান পরদর্শী গানেও। সাম্প্রতিক অনুরাগীদের আয়োজিত এক অনুষ্ঠানে নিজের ইচ্ছের কথা জানালেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তিনি কাজ করতে চান সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের বায়োপিকে, সঙ্গে তার মাসি পদ্মিনী কোলহাপুরীর চরিত্রে।

বর্তমানে অমর কৌশিকের পরিচালনায় স্ত্রী ২ তে দেখা যেতে চলেছে শ্রদ্ধা কাপুরকে। ছাড়াও দেখা যাবে, রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি ও অভিষেক বচ্চনকে। ১৫ অগাষ্ট মুক্তি পাবে এই ছবি। মধ্যপ্রদেশের চান্দেরিতে হয়েছে সেই শুটিং।

অন্যদিকে, মোস্ট ওয়ান্টেড বলেও একটি ছবি আসছে শ্রদ্ধা কাপুরের। সেখানে তাঁর সঙ্গে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার রানা দাগ্গুবাতি।সর্বশেষ তাকে নির্মাতা লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে দেখা গেছে।

একজন ভক্ত তাকে পদ্মিনী কোলাপুরির ভূমিকায় অভিনয়ের পরামর্শ দিলে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেত্রী সঙ্গে বলেছেন, “এটাই সেরা উত্তর! পদ্মিনী কোলাপুরি আমার মাসি। তবে আমি লতা মঙ্গেশকরের নামও উল্লেখ করতে চাই। আপনারা এটাকে আমার উচ্চাভিলাষী আকাঙ্ক্ষাও বলতে পারেন।”

WhatsApp Group Join Now

কারোর বায়োপিকে অভিনয় করার সুযোগ এলে কার বায়োপিকে অভিনয় করতে চাইবেন। সেই উত্তরেই শ্রদ্ধা কাপুর জানান, “আমি লতা মঙ্গেশকরের বায়োপিকে অভিনয় করতে চাই। জানি, এটা বড় একটা বিষয়। কিন্তু, ভবিষ্যতের কথা কেই-ই বা বলতে পারে। তাই বায়োপিকের কথা যদি হয় তাহলে আমার মাসি পদ্মিনী কোলহাপুরী আর অবশ্যই লতা মঙ্গেশকর”।

আরও পড়ুন: Indian Hockey Team: সেমিফাইনালে হারলেও ব্রোঞ্জ জেতার সুযোগ এখনও আছে ভারতীয় হকি দলের সামনে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।