লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: মৌমিতার পরিকল্পনা ব্যর্থ হল! পর্ণাকে কোলে নিয়ে কি শিবের মাথায় জল ঢালবে সৃজন? টিভির আগে ফাঁস আগাম পর্ব

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Neem Phooler Madhu: এই মুহূর্তে জি বাংলার পর্দার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকে প্রতি সপ্তাহে থাকছে নতুন নতুন চমক। দর্শকরা তাই এই ধারাবাহিক প্রথম থেকেই দেখতে ভীষণ ভালোবাসেন। বর্তমানে ধারাবাহিকের গল্প অনেকেটা বদলে গিয়েছে। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে গল্পের নায়িকা পর্ণা তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে একটি দুর্ঘটনায়। তার পুরোনো কিছুই আর মনে নেই।

সেইভাবেই এগোচ্ছে গল্প। পর্ণা সমস্ত স্মৃতিশক্তি ভুলে গেলেও পর্ণার উপর রাগ কিন্তু এখনো কমেনি তার জা মৌমিতা এবং সুইটির। তাই নানান রকম ভাবে পর্নার ক্ষতি করার চেষ্টা করে চলেছে তারা। আর প্রতিদিনই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। তাই টিআরপি তালিকা তেও বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক।

কিছুদিন আগেই পাড়ার নাচের কম্পিটিশনে নাম লিখেছিল কৃষ্ণা এবং পর্না সহ বাড়ির সব মেয়ে বউ রা। পর্না এবং কৃষ্ণা যাতে সেই প্রতিযোগিতায় নাচতে না পারে তার জন্য ফন্দি এঁটেছিল মৌমিতা এবং সুইটি। যদিও শেষ মুহূর্তে পর্ণাকে বাড়িতেই বেঁধে আটকে রাখতে মৌমিতা-সুইটি সফল হয়নি। কৃষ্ণা এসে জুতো পেটা করে ছাড়িয়ে নিয়ে গিয়েছে পর্ণাকে। আর বর্তমানে ধারাবাহিকে শ্রাবণ মাসে মহাদেব শিবের মাথায় জল ঢালার জমজমাট পর্ব দেখানো হচ্ছে। বাড়ির সকলে মিলে বাঁক সাজিয়ে ভোলানাথের মাথায় জল ঢালার উদ্দেশ্যে রওনা দিয়েছে। আর এখানেও কিভাবে পর্নার ক্ষতি করা যায় সেই ফন্দি করছে মৌমিতা।

ভোলানাথের মাথায় জল ঢালার রাস্তায় বিশ্রাম নেওয়ার জন্য থামতেই মৌমিতা বাথরুমে গিয়ে ভাঙা বোতলের কাঁচের টুকরো ছড়িয়ে দিয়েছে, যাতে সেটায় পা লেগে পর্ণার ক্ষতি হয়। এরপর যেটার ভয় ছিল সেটাই হল। পর্ণা ভেতরে যেতেই রক্তাক্ত হয়ে কেটে গেল পা। সৃজন বুঝতেই পারে যে এটা কার কীর্তি, তবে অল্পের জন্য বেঁচে যায় মৌমিতা কারণ পর্ণাকে ডাক্তার দেখতে নিয়ে যায় সকলে।

WhatsApp Group Join Now

আর এই অবস্থা কি করে শিবের মাথায় জল ঢালতে যাবে পর্না সেই নিয়ে চিন্তা হতে থাকে সবার। সৃজন সিদ্ধান্ত নেয় পর্না এই অবস্থায় জল ঢালতে যাবে না, পর্না না যাওয়ার কারণে সৃজনও থেকে যায় পর্ণার কাছে। তারপরে সকলেই চলে যায় শিবের মাথায় জল ঢালতে। শিবের মাথায় সকলে জল ঢালা হয়ে যাওয়ার পর যখন মৌমিতা ভাবে তার প্ল্যান সফল হয়েছে ঠিক তখনই পর্নাকে কোলে করে নিয়ে ভোলেবাবার মন্দিরে উপস্থিত হয় সৃজন। অর্থাৎ এবারেও মৌমিতার প্ল্যান সফল হলো না। যা দেখে বেজায় খুশি দর্শকেরা। এবারে দেখার অপেক্ষা, মৌমিতার এই কু কীর্তি আদৌও সকলের সামনে আসবে কিনা দেখার।

আরও পড়ুন: INR to BDT: হাসিনা সরকারের পতনের সাথে সাথে মুখ থুবড়ে পড়েছে BDT, ভারতের ১০০ টাকায় কত পাবেন বাংলাদেশি টাকা?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।