লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Air India Express: স্বাধীনতা দিবস উপলক্ষে এবারে বিরাট বড় অফার নিয়ে আসলো এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস, জলের দামে বিক্রি হচ্ছে টিকিট

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Air India Express: প্লেনে চলার স্বপ্ন কার না থাকে, ছোট থেকে বড় প্রত্যেকেই চান একবার হলেও প্লেনে চড়ে ঘুরতে যাবেন তারা। তবে বিমানের টিকিটের দাম অতিরিক্ত বেশি খাবার কারণে অনেকেই নিজেদের সেই স্বপ্ন পূরণ করতে পারে না। তাই বেশিরভাগ সময় রেলপথ কেই যাতায়াতের মাধ্যম হিসেবে বেছে নিতে হয়। তবে এবারে বিমানে ওঠার স্বপ্ন মধ্যবিত্তদেরও পূরণ হতে চলেছে। কারণ যাত্রীদের কথা মাথায় রেখে এবারে বিরাট বড় অফার নিয়ে আসতে চলেছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস।

মাত্র ১৯৪৭ টাকা খরচ করলেই আপনি উঠতে পারবেন বিমানে। ‘ফ্রিডম সেল’ উপলক্ষে এই অফার চালু করল জনপ্রিয় এই সংস্থাটি। স্বাধীনতার ৭৭ বছর পূর্তি উপলক্ষেই এই দারুণ নজরকাড়া অফারটি এনেছে এয়ার ইন্ডিয়া। এই সেলের আওতায় এক্সপ্রেস লাইট ফেয়ার শুরু হবে মাত্র ১৯৪৭ টাকা থেকে। Air India Express এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অফার মিলবে। চলতি বছর অগস্টের ৫ তারিখ অবধি টিকিট বুক করা যাবে। আর যাত্রা করা যাবে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত।

শুধুমাত্র ডোমেস্টিক নয় বরং ইন্টারন্যাশনাল ক্ষেত্রেই এই অফার পাবেন সকল যাত্রীরা। দিল্লি-জয়পুর, বেঙ্গালুরু-গোয়া এবং দিল্লি-গোয়ালিয়রের মতো জনপ্রিয় রুটগুলিতে স্বল্পদামে টিকিট মিলবে। ১৫টি আন্তর্জাতিক এবং ৩২টি ডোমেস্টিক রুটে ‘ফ্রিডম সেল’ এর আওতায় সস্তায় টিকিট পাওয়া যাবে বলে জানানো হয়েছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এর সংস্থার পক্ষ থেকে।

এয়ারলাইনের ওয়েবসাইটের মাধ্যমে বুকিং করা গ্রাহকরা জিরো-চেক-ইন ব্যাগেজ এক্সপ্রেস লাইট ভাড়ার অ্যাক্সেস পাবেন। এই ভাড়ায় বিনা খরচে অতিরিক্ত ৩ কেজি কেবিন ব্যাগেজ প্রি-বুক করার বিকল্পও রয়েছে। এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস অন্তর্দেশীয় ফ্লাইটে ১৫ কেজির জন্য ১০০০ টাকা এবং আন্তর্জাতিক ফ্লাইটে ২০ কেজির জন্য ১৩০০ টাকার চেক-ইন ব্যাগেজ লাগবে।

WhatsApp Group Join Now

শিক্ষার্থী, সিনিয়র সিটিজেন, এসএমই, ডাক্তার ও নার্স, সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের ওপর নির্ভরশীলদের জন্য বিমান সংস্থার ওয়েবসাইটের মাধ্যমে বুকিং করা হলে বিশেষ ছাড়ে ভাড়াও পাওয়া যাবে। এক্সপ্রেস বিজ ভাড়া সমস্ত নতুন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বোয়িং 737-8 বিমানগুলিতে উপলনব্ধ, যা বিজনেস ক্লাসের সমতুল্য হিসাবে কাজ করে। এই অসাধারণ স্বাধীনতা দিবস উপলক্ষে ছাড় মিস করবেন না। কোথাও ঘুরতে যাওয়ার হলে এবারে বিমানে করেই চলে যান আপনার গন্তব্যস্টলে। এই সুযোগ হাতছাড়া করছে না অসংখ্য মানুষ।

আরও পড়ুন: IND vs SL ODI Series : শ্রীলঙ্কার বোলার ভ্যান্ডারস এর জাদুতে কুপোকাত রোহিতের ভারত, ODI সিরিজে এগিয়ে গেলো শ্রীলঙ্কা

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।