লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan Mallick: ‘কমেডিয়ান বাদশা’ হিসেবে ছোট পর্দায় ফিরছেন কাঞ্চন মল্লিক, কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Kanchan Mallick: টলিউডের খ্যাতনামা অভিনেতা হলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। নানা চরিত্রে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে নিজের জাত চিনিয়েছেন তিনি। একাধিক সিনেমা থেকে সিরিয়াল, সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন এই অভিনেতা। তবে দীর্ঘদিন বড়পর্দায় অভিনয় করার পর, এবার ছোট পর্দায় ফিরছেন তিনি। বেশ কয়েক বছর আগে ছোটপর্দায় কাজ করেছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

২০২১ সালে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। তারপর দীর্ঘ দিন তাঁকে দেখা যায়নি ছোট পর্দায়। বড় পর্দায় সিনেমা ও সিরিজেই কাজ করছিলেন তিনি। তবে এবার ছোটপর্দায় কাজ শুরু করতে চলেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

সম্প্রতি কালার্স বাংলায় শুরু হচ্ছে টেলি সিরিজ, ১০০ দিনের এপিসোড থাকবে একেকটি সিরিজে। ইতিমধ্যেই প্রথম সিরিজের শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। অভিমুন্য মুখোপাধ্যায় পরিচালিত এই টেলি সিরিজের শুটিং চলছে দক্ষিণ কলকাতার এক স্টুডিওতে।

সূত্রের খবর, কাঞ্চনকে (Kanchan Mallick) এই ধারাবাহিকে দেখা যাবে খুব সাধারন একটি চরিত্রে। সম্ভবত ধারাবাহিকে বাড়ানো হচ্ছে তাঁর বয়সও। তবে ঠিক কোন চরিত্রে দেখা যাবে তাঁকে, তা এখনও জানা যায়নি। ১০০ দিনের এই টেলি সিরিজে দেখা যেতে চলেছে একাধিক অভিনেতা অভিনেত্রীকে।

WhatsApp Group Join Now

প্রসঙ্গত, বড়পর্দা থেকে ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন অভিনেতা। একসময় শুধু কৌতুক চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে নিজেকে ভেঙে অন্যান্য চরিত্রে অভিনয় করেও সমান জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বেশ খানিকটা লম্বা সময় পর্দা থেকে বিরত ছিলেন তিনি।

বিধায়ক হওয়ার কারণে ভোটপর্ব নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এছাড়াও চলতি বছরের প্রথম দিকে শ্রীময়ী এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে অনেকদিন ব্যস্ত থাকার পর অবশেষে পর্দায় ফিরছেন তিনি। তাকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছে ভক্তরাও।

আরও পড়ুন: Sawan Month Rituals: শ্রাবণ মাসে সবুজ কাঁচের চুড়ি পরায় মেতেছেন মহিলারা! নেপথ্যে কারণ কি জানেন?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।