লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

WB Government Donation: ক্লাবে ফের অনুদান, এবার কত টাকা? রাজ্য সরকারের বড় ঘোষণা শুনুন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WB Government Donation: এই কয়েকদিন আগের কথা পুজোর জন্য প্রত্যেক ক্লাবকে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে রাজ্য সরকারের পক্ষ থেকে। এবারে শোনা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ক্লাব গুলিকে আরও ১৫০০০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। আসলে আগামী ১৬ই আগস্ট হলো ‘খেলা হবে দিবস’।

সেই কারণেই প্রত্যেক ক্লাবকে এই টাকা অনুদান দেওয়া হচ্ছে। রাজ্যের ফুটবল সংস্থা IFA সভাপতি অজিত বন্ধোপাধ্যায় এই অনুদানের কথা ঘোষণা করেছেন। অজিতবাবু জানান, ‘মুখ্যমন্ত্রী একটা দিবসের নামকরণ করেছেন সেটা হল, ‘খেলা হবে দিবস’। রাজ্য সরকারের সঙ্গে মেলবন্ধনে আইএফএও এই দিনটি পালনে সহযোগিতা করবে। ৩০৮টি ইউনিটকে বলে দিয়েছি, ১৬ অগস্ট খেলা হবে দিবস হিসাবে উৎযাপন করার জন্য’।

এদিন তিনি আরও জানান, ‘খেলা হবে দিবসের দৌলতে খেলার প্রতি একটা আকর্ষণ তৈরি হবে। তার ফলে খেলাধুলার মান বাড়বে। আমরা সকলেই একটা বিষয় জানি, কোয়ান্টিটি যদি বাড়তে থাকে, কোয়ালিটি আসবেই। আমাদের কাজ সকলকে মাঠে আসার প্রেরণা দেওয়া। খেলাধুলা করো, নিজেদের সুস্থ সবল রাখো।

রাজ্য সরকার বা আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এটাই মূল উদ্দেশ্য। খেলা হবে দিবসে ফেস্টুন বা ফ্ল্যাগ লাগানো, নির্দিষ্ট একটা ছবি দেওয়া হয়েছে। সেটা লাগিয়েই খেলা হবে দিবস করতে হবে। বিশিষ্ট লোকজনদের এর সঙ্গে যুক্ত করা, যে কোনও ম্যাচ করা যেতে পারে। ফুটবল ম্যাচ, কোনও বন্ধুত্বপূর্ণ খেলা, কম্পিটিশন হতে পারে। যে, যে ভাবে চায়।’

WhatsApp Group Join Now

এই টাকা অনুদানের ফলে বাংলার অনেক ছেলে মেয়ের ভালো হবে। ইতিমধ্যেই বাংলার ১৯০ টি ক্লাব আবেদন জমা করেছে, এখনো অনেক ক্লাব বাকি রয়েছে। উল্লেখ্য চলতি বছরের পুজোর জন্য প্রত্যেকটি ক্লাব কে ৮৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। পাশাপাশি এটাও জানিয়েছেন মুখ্যমন্ত্রী যে আগামী বছর থেকে ক্লাব গুলি কে ১ লক্ষ টাকা করে অনুদান দেওয়া হবে।

আরও পড়ুন: Mobile Tower Installation: এবার বাড়িতে BSNL টাওয়ার লাগিয়ে মাসে ২০-২৫ হাজার টাকা আয় করুন, জেনে নিন পদ্ধতি

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।