লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Hina Khan: কেমোথেরাপির কারণে ঝরে পড়ছে চুল, নিজেকে নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন হিনা খান

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Hina Khan: জনপ্রিয় অভিনেত্রী হিনা খানের ব্রেস্ট ক্যান্সার সম্পর্কে সকলেই জানেন। কোমর অব্দি লম্বা চুল ছিল হিনার (Hina Khan)। যেটা তার অত্যন্ত পছন্দের ছিল, তবে ক্যান্সার ধরা পড়ার পর কেমোথেরাপির কারণে প্রচুর চুল পড়ছিল তার সেই কারণে চুল কেটে ফেলতে হয়েছে। বর্তমানে হিনা কে বব কাট চুলে দেখা যাচ্ছে, চুল কাটার সেই মুহূর্তের ভিডিও সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন হিনা।

হিনার এই সাহসিকতার জন্য সকলেই কুর্নিশ জানিয়েছেন। কিন্তু তাতেও রক্ষা নেই। রোজই মুঠো মুঠো চুল উঠছিল হিনা খানের। বালিশের মধ্যে ছড়িয়ে পড়ছিল চুল। তাই আর উপায় না পেয়ে, বড় সিদ্ধান্ত নিলেন হিনা। নিজে হাতেই গোটা মাথার চুল কামিয়ে ফেললেন অভিনেত্রী।

আর সেই ভিডিওই সোশাল মিডিয়ায় শেয়ার করলেন হিনা খান। বর্তমানে হিনা রয়েছেন ব্রেস্ট ক্যান্সারের তৃতীয় স্তরে। হাসপাতালের বেডে শুয়ে প্রতিনিয়ত যুদ্ধ করে চলেছেন বাঁচার জন্য। হাসিমুখে সবটাই গ্রহণ করে নিয়েছেন। হিনার সাহস দেখে শক্তি পাচ্ছে বাকি সকলে।

WhatsApp Group Join Now

হিনা খান সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, “আমাদের এই গল্পের শেষ নেই! লড়াই যতই কঠিন হোক না কেন, যে যোদ্ধা তাঁর জীবনে চমৎকার হবেই হবে। আল্লার উপরই ছেড়ে দিলাম সব।” সম্প্রতি এক ডাক্তারের পোস্টও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ওই চিকিৎসক সাফ জানিয়েছেন, “এক জনপ্রিয় অভিনেত্রী তথা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার থাইরয়েড ক্যানসারে আক্রান্ত। তিনি হাসপাতালেও এসেছিলেন। তবে জীবনেও ভাবিনি ওই তারকার এমন মারণ রোগে আক্রান্ত হবেন।”

হিনা লিখেছিলেন, পুরস্কার নিয়েই তিনি সোজা হাসপাতালে চলে গিয়েছিলেন প্রথম কেমোথেরাপির জন্য। অভিনেত্রীর কথায়, “আমরা যা বিশ্বাস করি তাই হয়ে উঠতে পারি আর আমি নিজেকে নতুনভাবে উদ্ভাবনের সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর জন্য আমার আমার সবচেয়ে বড় হাতিয়ার ইতিবাচক চিন্তা। আমি অত্যন্ত স্বাভাবিক থাকার চেষ্টা করছি। আর যা হবে তার জন্য নিজেকে প্রস্তুত রাখছি। আমার কাছে ..আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ আমার অনুপ্রেরণা, আবেগ এবং শিল্পীসত্তা। আমি হার মানব না। “

আরও পড়ুন: Jio Recharge Plan: নাম মাত্র দামে পান ১১ মাসের বৈধতা! Jio-এর অবিশ্বাস্য অফার, বিরাট চমকে বাজারে তোলপাড়

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।