লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Priyanka Chopra: মেয়ে মালতী কে খুদে বয়স থেকেই রুটি বানাতে শেখাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া, ভাইরাল মিষ্টি মুহূর্ত

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Priyanka Chopra: দেশ থেকে দূরে থাকলে কি হবে দেশের আচার, নিয়ম রীতি কিছুই ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মেয়ে মালতিকেও সেই রীতি রেওয়াজ শিখিয়েই বড় করে তুলছেন প্রিয়াঙ্কা। স্বামীর নিক জোনাসও ভারতীয় রীতি রেওয়াজে বেশ ভালই অভ্যস্ত। তাই প্রিয়াঙ্কার বাড়িতে সব সময় দেশি রীতি রেওয়াজি চলে। সম্প্রতি তারই একঝলক দেখা গেল প্রিয়াংকার সোশ্যাল মিডিয়া একাউন্টে। ছোট্ট মালতী কে রুটি বেলানো শেখাচ্ছে প্রিয়াঙ্কা। ছোট মালতি তার ছোট ছোট হাত দিয়ে রুটি বেলছে। সকলে সেই দৃশ্য দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।

বর্তমানে অস্ট্রেলিয়াতে নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। তার ফাঁকেই কন্যার কীর্তি ফাঁস করলেন দেশি গার্ল। তার বয়স সবে ২ বছর। এখন থেকেই সমস্ত কাজেই মেয়ে কে পটু করে তুলছে প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাকি বিদেশি বেবি ফুড পছন্দ নয়। মশলাদার এবং চটপটা স্বাদের খাবার বেশ পছন্দ। বিশেষ করে মটর পনির ও বিরিয়ানি।

য়াঙ্কা চোপড়া বিদেশে থাকলেও দেশি খাবারই খান বেশিরভাগ সময়ে। যেমন নিক-প্রিয়াঙ্কার ডিনারের মেনু ঢ্যাঁড়শের তরকার আর রুটি। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াই হেঁশেলের দায়িত্বে ছিলেন। আর সেখানেই আরেকটি মিষ্টি ফ্রেম ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)


২০২২ সালের জানুয়ারি মাসে প্রিয়াঙ্কা ও নিকের মেয়ের জন্ম হয়। সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অভিনেত্রী। যা নিয়ে বেশ সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় একাধিক কটাক্ষ ছুটে এসেছে। তবে প্রিয়াঙ্কা বরাবরই এসবের কোন কিছুতেই বিশেষ কান দেন না। কাজের ব্যস্ততার মাঝেও মেয়েকে সামলান প্রিয়াঙ্কা। ব্যস্ত শিডিউলে কাজের অবসরে মাঝেমধ্যেই সপরিবারে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন তাঁরা।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Hair Care: ঘরে থাকা চাল ব্যবহার করেই পুজোর আগে পান ঘন, সিল্কি এবং মজবুত চুল

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।