লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: উড়ানের হাওয়ায় টিআরপি তালিকা থেকে ছিটকে গেলো জগদ্ধাত্রী, প্রকাশ্যে এলো চলতি সপ্তাহের TRP লিস্ট

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TRP List: বর্তমানে সব ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ভর করে থাকে এই টিআরপি রেটিং এর উপরে। আর বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা প্রকাশের দিন। সারা সপ্তাহে সবাই এই দিনটার জন্যই অধির আগ্রহে অপেক্ষা করে থাকেন। দর্শকেরা অপেক্ষা করে থাকেন দেখার জন্য যে তাদের পছন্দের ধারাবাহিক গুলি কেমন ফলাফল করেছে। বিগত কয়েক সপ্তাহ ধরেই জি বাংলার ধারাবাহিক গুলির মধ্যেই প্রথম স্থানে থাকার লড়াই চলছে। কখনো ফুলকি তো কখনো নিম ফুলের মধু। এই সপ্তাহে কে দখল করে নিল প্রথম স্থান চলুন দেখে নেওয়া যাক।

চলতি সপ্তাহের প্রকাশিত টিআরপি তালিকায় দেখা যাচ্ছে ৭.০ পয়েন্ট পেয়ে আবারো টপার হয়েছে নিম ফুলের মধু। এতে যদিও খুব একটা অবাক হয়নি দর্শক। কারণ এই ধারাবাহিকে একেরপর এক ধামাকা পর্ব চলছে। আর পাশাপাশি সৃজন-পর্ণা জুটি যে সুপারহিট সেটা বলার অপেক্ষা রাখে না। আর দ্বিতীয় স্থানে রয়েছে ষ্টার জলসার কথা ধারাবাহিক। সুস্মিতা সাহেবের জুটি ধারাবাহিকের শুরু থেকেই সকলের প্রিয়, আর এবারে তালিকায় ৬.৭ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে কথা।

অন্যদিকে একটা সময় ছিল যখন সেরা তিনে থাকতো জগদ্ধাত্রী। তবে স্টার জলসার নতুন ধারাবাহিকের সাথে পেরে উঠছে না এই ধারাবাহিক। এবছর মে মাসের শেষে ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে প্রতীক সেনের নতুন মেগা উড়ান। গল্পের মহারাজ-পূজারিণী জুটি বেশ মনে ধরেছে সকলেরই, তাই এবারের টিআরপি লিস্টে ৬.৬ পয়েন্ট সহ তৃতীয় হয়েছে উড়ান ধারাবাহিকটি। চলুন এক নজরে চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

সেরা দশ সিরিয়ালের TRP তালিকা:
  1. নিম ফুলের মধু – ৭.০
  2. কথা – ৬.৭
  3. উড়ান – ৬.৬
  4. ফুলকি, শুভ বিবাহ – ৬.৫
  5. কোন গোপনে মন ভেসেছে – ৬.৩
  6. জগদ্ধাত্রী, রোশনাই – ৬.২
  7. গীতা LLB – ৬.১
  8. বঁধুয়া – ৬.০
  9. অনুরাগের ছোঁয়া – ৫.৫
  10. ডায়মন্ড দিদি জিন্দাবাদ – ৪.৯

আরও পড়ুন: Sourav Ganguly: ১ টাকায় ৩৫০ একর জমি পেয়ে বিতর্কে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী, ভারত গৌরব সম্মান দিল ইস্টবেঙ্গল

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।