লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সুধাকে অপমানের প্রতিশোধ নিতে কষিয়ে থাপ্পড় তেজবসু মল্লিক, ফাঁস আগাম পর্ব

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Subha Bibaho: স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে এক জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। সমাজ এর ছক ভাঙা ছন্দে এক ডিভোর্সি মেয়ের গল্প যার নাম সুধা আর নায়ক সম্ভ্রান্ত পরিবারের এক দুর্দান্ত ছেলে যার নাম তেজ। তাঁদের এক হওয়ার গল্প। ধারাবাহিকের শুরু থেকেই দেখা যায় বিয়ের আগে থেকেই পলকে পলকে দেখা হয়ে যেত সুধা আর তেজের। বহুবার সুধাকে বিপদের হাত থেকে রক্ষা করেছে তেজ।

অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে হানি বাফনা এবং সোনামনি সাহা। তবে এছাড়াও ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কুশল চক্রবর্তী, সুচিস্মিতা চৌধুরী, শাশ্বতী গুহ, মল্লিকা মজুমদার, মৌমিতা চক্রবর্তী সহ একাধিক জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা।

শেষমেষ সাত পাকে বাঁধা পড়েছে তাঁরা। সুধার সঙ্গে বিয়ের মণ্ডপে তেজ জানতে পারে যে সুধা ডিভোর্সি। তবে সুধা ডিভোর্সি এই ব্যাপারটায় ক্ষুব্ধ নয় সে বরং সুধা মিথ্যে বলে সবটা লুকিয়ে গেছে ভেবে ভুল বুঝতে থাকে সুধা কে
অন্যদিকে সুধাও বারংবার চেষ্টা করেও সত্যি কথা বলে উঠতে পারেনি। তারপর থেকে একে অপরের ভুল বোঝাবুঝি চলতেই থাকে। অবশেষে বিয়ে সেরে শ্বশুরবাড়িতে পা রাখে সুধা।

সাম্প্রতিক ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয় চ্যানেলের তরফ থেকে। সেখানে দেখা যাচ্ছে, তেজ-সুধা যাচ্ছে দ্বিরাগমনে । সুধা ভাবে অসম্মান আর অপমান সারা জীবন নিয়ে বেড়াতে হবে তাকে। সুধা মনস্থির করে দ্বিরাগমন থেকে ফিরেই তেজের বাড়ির সকলকে সব সত্যি জানিয়ে দেবে।

WhatsApp Group Join Now

ইতিমধ্যেই তারা এসে উপস্থিত হয় সুধার বাড়িতে। তখন সেখানে পাড়ার এক কাকিমা বলে, ‘একজন ডিভোর্সিকে তার অতীতটা জেনে তুমি মেনে নিচ্ছ জামাই’ একটি ছেলেও সুধার হাত ধরতে এলে, তখনই তেজ বসু মল্লিক তাকে থাপ্পড় মারে এবং বলে, ‘সুধার অতীত নিয়ে বাইরের লোক যদি কোনও কথা বলে, তাকে আগে তেজ বসু মল্লিকের মুখোমুখি হতে হবে।’ ভালো না বেসেও বউয়ের অপমান সহ্য করতে পারেনা সে। তবে কি কাছাকাছি আসছে তেজ-সুধা? জানতে হলে দেখতে চোখ রাখতেই হবে স্টার জলসার পর্দায়।

আরও পড়ুন: Salary Hiked WB Govt Employees: রাজ্য সরকারি কর্মচারীদের জন্য সুখবর! বাড়িয়ে দেওয়া হল ১১০০ টাকা ভাতা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।