লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Salary Hiked WB Govt Employees: রাজ্য সরকারি কর্মচারীদের জন্য সুখবর! বাড়িয়ে দেওয়া হল ১১০০ টাকা ভাতা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Salary Hiked WB Govt Employees: মাসের পর মাস ধরে কেন্দ্রীয় হারে DA আদায়ের জন্য রাজ্য সরকারি কর্মচারীদের বড় অংশ আন্দোলন চালাচ্ছেন। তবে সরকারি কর্মচারীদের সেই সকল দাবি এখনো পূরণ হয়নি। কিন্তু এরই মধ্যে এলো তাদের জন্য সুখবর রাজ্য সরকার তাদের বেতন (Salary Hiked WB Govt Employees) ১১০০ টাকা করে বাড়িয়ে দিল।

গত ১৮ জুলাই রাজ্য সরকার ওই সকল রাজ্য সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধির বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে। যাতে আছে ,রাজ্য সরকারের ওই দপ্তরের যে সকল সুপারভাইজার রয়েছেন তাদের জন্য এমন বেতন বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাদের জন্য এবার টিএ হিসাবে ১১০০ টাকা পর্যন্ত বাড়তি দেওয়া হবে।

যে সকল চুক্তিভিত্তিক সুপারভাইজাররা রয়েছেন তাদের বেতন এক হাজার টাকা পর্যন্ত বৃদ্ধি পেয়েছে। এক্ষেত্রে বেশ কিছু স্ল্যাব করে বেতন বৃদ্ধির ঘোষণা করা হয়েছে। যেমন যে সকল সুপারভাইজাররা পাঁচ বছরের কম কাজ করছেন তাদের বার্ষিক ৬০০ টাকা বৃদ্ধি করে করা হয়েছে ১৭ হাজার টাকা। যারা ৫ বছরের বেশি কাজ করছেন তাদের বার্ষিক ভাতা ৭০০ টাকা বৃদ্ধি করে করা হয়েছে ২১ হাজার টাকা।

যে সকল সুপারভাইজাররা ১০ বছরের বেশি কাজ করছেন তাদের বার্ষিক ভাতা ৮০০ টাকা বৃদ্ধি করে করা হয়েছে ২৬ হাজার টাকা। যে সকল সুপারভাইজাররা ১৫ বছরের বেশি কাজ করছেন তাদের ১০০০ টাকা বৃদ্ধি করে করা হয়েছে ৩২ হাজার টাকা।

WhatsApp Group Join Now

যারা ২০ বছরের বেশি কাজ করছেন তাদের বার্ষিক ভাতা ১১০০ টাকা বৃদ্ধি করে করা হয়েছে ৩৯ হাজার টাকা। এই বিজ্ঞপ্তি জারির সেই দিন থেকে বর্ধিত বেতন লাগু না হয়ে লাগু করা হয়েছে ১ এপ্রিল থেকে অর্থাৎ তারা নতুন আর্থিক বছরের ভিত্তিতে এমন বাড়তি সুবিধা পাবেন।

আরও পড়ুন: LPG Gas Price: এইবার অর্ধেক দামে মিলবে LPG গ্যাস সিলিন্ডার! রাখির আগেই বড় উপহার সরকারের! জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।