লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Pushpa 2: সোশ্যাল মিডিয়াতে ফাঁস হল পুষ্পা 2 এর অ্যাকশন এর শুটিং দৃশ্য, রেগে লাল আল্লু অর্জুন

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Pushpa 2: মুক্তির দিন পিছিয়ে যাওয়ার ফলে বর্তমানে পুষ্পা 2 (Pushpa 2) এর ছবির শেষ পর্যায়ের শুটিং চলছে এখনো। ছবির শুটিং চলাকালীন যাতে কিছু কোনোভাবে ফাঁস না হয় তারজন্য কড়া নিরাপত্তা জারি করা হয়েছিল। কিন্তু সেই নিরাপত্তা শেষ রক্ষা করতে পারল না। টুক করে ফাঁস হয়ে গেল পুষ্পা ২-এর শুটিং ভিডিও। যেখানে একেবারে অ্যাকশন অবতারে দেখা গেল দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়াতে বেজায় রেগে গিয়েছেন আল্লু।

সূত্রের খবর, পুরো শুটিং টিমের উপর ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। এর আগে জানা গিয়েছিল ‘পুষ্পা ২’ (Pushpa 2) ছবি ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে। তবে ছবির শুটিং বেশ কিছুটা বাকি থাকায় এবার শোনা যাচ্ছে, মুক্তির ডেট পিছিয়ে দেওয়া হয়েছে। এমনকী, শোনা যাচ্ছে, বেশ ভিএফএক্সেরও কাজ বাকি থাকায় প্রযোজকরা মুক্তি পিছিয়ে দিচ্ছে। ঝলক, প্রথম গান প্রকাশ্যে এনেও হঠাৎ ‘পুষ্পা ২’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার ফলে কথা শুনেছেন আল্লু অর্জুনের ভক্তরা।

ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ১৫ আগস্টের পরিবর্তে চলতি বছরের বড়দিন অর্থাৎ ২৫ ডিসেম্বর নাকি মুক্তি পাবে ‘পুষ্পা ২’। যেহেতু ‘পুষ্পা’ও ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সেই কারণে ডিসেম্বরকেই বেছে নেওয়া হচ্ছে বলে খবর। আপনারা তো সকলেই জানেন পুষ্পা ছবিটি বক্স অফিসে ঠিক কতটা সাড়া ফেলেছিল। ছবিটির গান, ডায়লগ এখনও দর্শকের মুখে লেগে রয়েছে। পুষ্পা ছবিটি মুক্তি পাবার পরপর নানারকম রিল, ভিডিও ভাইরাল হয়েছিল এই ছবির গান এবং ডায়লগ নিয়ে। তাই পুষ্পা 2 নিয়েও বেশ আশাবাদী দর্শক।

ইন্ডাস্ট্রির সূত্রের খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে বড়সড় বদল নিয়ে আসা হবে। এমনকী ছবির ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২’ ছবির টিজার।

WhatsApp Group Join Now

প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন, রশ্মিকারা। টিজার দেখার পর থেকেই এই ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দর্শক। এবারে পুষ্পা 2 শুধু হিন্দি তামিল, তেলুগু, মালয়লম, কন্নড় ভাষাতেই নয়, পুষ্পা ২ মুক্তি পাবে বাংলা ভাষাতেও। চমক রয়েছে আরও। সূত্রের খবর অনুযায়ী, ‘পুষ্পা ২’-এ একটি গান গাইতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস। এবারে অপেক্ষা শুধু মুক্তির।

আরও পড়ুন: Banglar Dairy Milk Price: দাম বাড়ছে বাংলার ডেয়ারি প্রোডাক্টের , এবার থেকে দুধ কিনতে হলে খরচা করতে হবে বেশি টাকা

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।