লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aindrila Sharma: প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলার প্রোফাইলে নতুন ছবি! দেখে অবাক নেটিজেনরা

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Aindrila Sharma: আমরা প্রত্যেকেই আজ থেকে কয়েক বছর আগে ২০শে নভেম্বর টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) চিরকালের মত আমাদের ছেড়ে চলে গিয়েছেন। দীর্ঘ কয়েক বছর মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে হার স্বীকার করে নিতে হয়েছে তাকে।

বেশ কয়েকবার মৃত্যুর মুখ থেকে ফিরে আসলেও সেইবার আর ফিরে আসা হলো না ঐন্দ্রিলার। মৃত্যুর পরেই অভিনেত্রীকে দেওয়া হয় মরণোত্তর বিশেষ কৃতী সম্মান। সেখানে উপস্থিত অভিনেত্রীর বাবা-মা তার হয়ে পুরস্কার গ্রহণ করেন।

মৃত্যুর পর ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া একাউন্ট বন্ধ হয়েই পড়েছিল। কিন্তু হঠাৎই মঙ্গলবার তাঁর প্রোফাইল দেখেই চমকে গেলেন নেটিজেনরা। ঐন্দ্রিলা চলে যাওয়ার পর তাঁর প্রোফাইলটি কার্যত নিষ্ক্রিয়ই। তবে বহুযুগ পরে সেখান থেকে করা হয়েছে এক পোস্ট। পোস্টদাত্রী ঐন্দ্রিলা! কী করে সম্ভব? তবে এই অসম্ভব সম্ভব করেছে তাঁর কাছের মানুষেরাই। তাঁর প্রোফাইল থেকে করেছেন সেই পোস্ট করেছেন পরিবারের কেউ, দর্শকমনে আজও ঐন্দ্রিলা স্মৃতি অটুট রাখতেই যে এই চেষ্টা।

WhatsApp Group Join Now

টলিপাড়ায় একসময়ে ঐন্দ্রিলা এবং তার প্রেমিক সব্যসাচীর প্রেম নিয়ে বেশ চর্চা হয়েছে। তাদের জুটি সকলেরই বেশ প্রিয় ছিল। তবে সবার সব স্বপ্ন, সব ইচ্ছে পূরণ হয় না। সবার সব চাহিদা হয়তো পূরণ হয় না। ভালোবাসার মানুষটার সঙ্গে শেষ জীবন অব্দি থাকার স্বপ্ন সবার পূরণ হয় না। এমনই এক অসমাপ্ত ভালোবাসার গল্প হল সব্যসাচী এবং ঐন্দ্রিলার গল্প।

আরও পড়ুন: BSNL Recharge Plan: BSNL আনলো লম্বা ভ্যালিডিটির দারুন রিচার্জ প্ল্যান, পওয়া যাবে প্রতিদিন ২ জিবি ডেটা সাথে আনলিমিটেড কল

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।