লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘ঋষির আনা সব অভিযোগ পুরোটাই মিথ্যে’, এবার বিস্ফোরক ঋষিপত্নী দেবযানী

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rishi Kaushik-Debjani Chakroborty: ঋষি কৌশিক (Rishi Kaushik) ও দেবযানী চক্রবর্তীর (Debjani Chakroborty) মধ্যে নাকি সাংসারিক কোন্দল। স্ত্রী দেবযানীর থেকে নাকি সেই কারণেই আলাদা থাকছেন বাংলার অবাঙালি নায়ক ঋষি কৌশিক। দিন কয়েক আগে বিষয়টি নিয়ে একটি ভিডিয়োও সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঋষি।

দুঃখ-যন্ত্রণার কথা ভাগ করে নিয়েছিলেন হ্যান্ডসম অভিনেতা। তবে সত্য যে কী, তা নিয়ে একেবারেই মুখ খুলতে নারাজ ঋষি। টিভি নাইন বাংলা ডিজিটালকে সোজা বলেই দিয়েছিলেন, যা বলার ভিডিয়োতে বলেছেন। আর কোনও কথাই তিনি বলবেন না। সদা হাসিখুশি ঋষির কণ্ঠে ধরা পড়েছিল কাঠিন্য।

কয়েক বছর আগে বাঙালি মতে প্রেমিকা দেবযানীকে বিয়ে করেছিলেন ঋষি। সেই খবরেই হাজার-হাজার রমণীর মন ভেঙে টুকরো-টুকরো হয়ে গিয়েছিল। দেবযানী আইটি কোম্পানিতে কর্মরত। ঋষির সঙ্গে পেশাগত দিক থেকে এক্কেবারেই আলাদা দেবযানী। পশ্চিমবঙ্গের মহিলা কমিশনের মেম্বার তিনি। মহিলাদের অধিকারের জন্য লড়াই করেন। তাঁদের উপর হওয়া অত্যাচারের বিরোধিতা করেন। একবার একটি গেম শোতে এসে নিজের ব্যাপারে সে কথাই জানিয়েছিলেন দেবযানী। স্বামী ঋষি আসলে কেমন, সেই সত্যিটাও জানিয়েছিলেন অকপট।

আপাতভাবে অনেকেই মনে করেন ঋষি গম্ভীর মানুষ, তাঁর ব্যক্তিত্ব কঠিন। জিম ফ্রিক, বাইক-পাহাড়-বন্য পশুপ্রেমী মানুষটা যে আসলে চরম ‘ফাজিল’ তা ফাঁস করেছিলেন তাঁর স্ত্রী দেবযানীই। বলেছিলেন, আমার বাপের বাড়ির লোকদের পিছনে ভীষণ লাগে ও। ওকে দেখে একদম ভাববেন না ও খুব গম্ভীর। ওর মতো ফাজিল আর একটাও নেই।

WhatsApp Group Join Now

অসম থেকে কলকাতায় এসে কলকাতারই হয়ে গিয়েছেন অভিনেতা ঋষি কৌশিক, তিনি তবে বাঙালি নন। কিন্তু খুব কম মানুষেরই তাঁর মতো বাংলা ভাষায় দক্ষতা আছে। বাংলা সিরিয়ালের অতি পরিচিত মুখ তিনি। ‘একদিন প্রতিদিন’, ‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টিকুটুম’-এর মতো জনপ্রিয় বাংলা সিরিয়ালের নায়ক তিনি হয়েছেন।

সম্প্রতি খলনায়কের চরিত্রে অভিনয় করছেন হিন্দি সিরিয়াল ‘ঝনক’-এ। বাংলাদেশের বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। ইউটিউবে খুঁজলেই পেয়ে যাবেন সেই সমস্ত নাটক। অসম থেকে কলকাতায় এসে যেমন কলকাতার বাংলা ভাষাকে আত্মস্থ করে নিয়েছিলেন ঋষি, তেমনই বাংলাদেশে গিয়েও সেখানকার বিশেষভাবে বলা ঢাকা স্টাইলের বাংলাও রপ্ত করেছেন।

আরও পড়ুন: Indian Railway: বাতিল হচ্ছে হাওড়া শালিমার রুটের একাধিক ট্রেন, দুর্ঘটনার জেরেই বড়সড় বদল রেল পরিষেবায়

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।