লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rishi Kaushik: দীর্ঘ সম্পর্কের ইতি! বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই বড় সিদ্ধান্ত ‘ইষ্টি কুটুমের’ নায়কের

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rishi Kaushik: চারিদিকে যেন এখন ঘর ভাঙ্গার খেলা শুরু হয়েছে। টলিউড বলিউডে কান পাতলে কারোর প্রেমের সম্পর্ক ভাঙছে তো কারো বৈবাহিক সম্পর্ক। যেমন টলিপাড়ার যে সমস্ত দম্পতিদের আদর্শ দম্পতি হিসেবে আমরা জেনেছি তাদের সংসারেই ভাঙ্গন ধরেছে ইতিমধ্যে। এতগুলি বছর ধরে যারা একই পথে হেঁটেছে এবার থেকে তাদের সেই পথ আলাদা।

ভাবলেই কেমন যেন লাগছে তাই না? যীশু-নীলাঞ্জনা থেকে শুরু করে ঋষি কৌশিক-দেবযানী প্রত্যেকেই আমাদের কাছে আদর্শ কাপল ছিল। আজ তাদেরই সংসার ভাঙতে বসেছে। এইসব খবরের মাঝেই আরও এক চাঞ্চল্যকর খবর উঠে এলো।

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি ঋষি কৌশিক (Rishi Kaushik)। টেলিভিশনের একাধিক ধারাবাহিকে কাজ করে জনপ্রিয় হয়েছেন তিনি। স্টার জলসার ইষ্টি কুটুম ধারাবাহিক এ আর্চি চরিত্র আজও দর্শক মনে রেখেছেন। শুধুমাত্র আমাদের দেশেই নয় বাংলাদেশেও একাধিক ছোটগল্প, নাটকে অভিনয় করেন ঋষি কৌশিক। অভিনয় করেছেন ওয়েব পর্দা, বড় পর্দাতেও। এমনকি মুম্বাইতেও পা রেখেছেন নায়ক।

আর অভিনেতার (Rishi Kaushik) এই ঝাঁ চকচকে কর্মজীবনের আড়ালে ঢাকা পড়ে গিয়েছিল তার ব্যক্তিগত জীবন। আমরা প্রত্যেকেই দেবযানী এবং ঋষি কৌশিকের বৈবাহিক জীবন সম্পর্কে কমবেশি অনেক গল্পই শুনেছি। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজেদের বৈবাহিক জীবনের নানান খুঁটি নাটি গল্প শেয়ার করেছিলেন তারা। তাই তাদের সুখী বৈবাহিক জীবন নিয়ে কেউই আর ততটা মাথা ঘামানি কখনো। কিন্তু কে জানতো তাদের বৈবাহিক জীবন নিয়ে কখনো এই কঠিন সত্যের মুখোমুখি হতে হবে আমাদের।

WhatsApp Group Join Now

২০১২ সালে নিজের প্রেমিকাকে ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক। কিন্তু যাকে ভালোবেসে বিয়ে করলেন তার জীবনযাত্রা ছিল চরম বেপরোয়া। তবু নিজেকে বদলে নেওয়ার আশ্বাস দিয়েছিলেন তিনি। ‌কিন্তু বাস্তবে তা হয়নি। এই কথাগুলি বিচ্ছেদের খবর জানানোর আগে ফেসবুক লাইভে এসে শেয়ার করেছেন অভিনেতা।

তখনই অভিনেতা এবং তার স্ত্রীর বিচ্ছেদের আঁচ করতে পেরেছিলেন নেটিজেনরা। অভিনেতা জানান, একসময় তিনি আত্মহত্যা চেষ্টাও করেছিলেন! অভিনেতার সপাট জবাব, দেবযানী তাঁকে নয় বরং তাঁর টাকাকে ভালোবেসেছে। বর্তমানে তিনি আর তার স্ত্রীর সঙ্গে থাকেন না। দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টেনে নিজের মতো ভালো থাকতে চান তিনি।

আরও পড়ুন: Hardik Pandya: বিচ্ছেদের পর প্রথম জন্মদিন অগস্ত্যর, ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে আবেগঘন পোস্ট করলেন হার্দিক

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।