লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shweta Bhattacharya: দর্শকদের জন্য সুখবর! সিনেমার পর ফের নতুন প্রোজেক্টে শ্যামলী ওরফে শ্বেতা ভট্টাচার্য

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Shweta Bhattacharya: অভিনেতা শ্বেতা চক্রবর্তী দর্শকদের মধ্যে খুবই পরিচিত একটি মুখ। ইন্ডাস্ট্রিতে তিনি অনেক বছর হল কাজ করছেন এবং একের পর এক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছেন। অভিনেত্রী হিসেবেও তিনি অনেক সম্মান ও ভালোবাসা পেয়েছেন তার কাজের জন্য।

অভিনেত্রী নিজের কাজ এবং সমাজের মাধ্যমেও যথেষ্ট জনপ্রিয়। সেটা তার অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়া যথেষ্ট একটিভ এবং নিজের ব্যক্তিগত জীবন সংক্রান্ত বিভিন্ন পোস্ট করে থাকেন। সিরিয়াল থেকেই নিজের পরিচয় বানিয়েছেন তিনি। তবে বর্তমানে তিনি শুধুমাত্র সিরিয়ালেই সীমাবদ্ধ নন।

ইতিমধ্যে শ্বেতাকে একটি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। আর সম্প্রতি আর একটি ওয়েবসিরিজে দেখা যেতে চলেছে। সিরিজটির নাম আমি নন্দিনী যেখা শ্বেতার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাস-কে। গল্প অনুযায়ী, অরুণিমার সঙ্গে বিয়ে হবে সৌরভের। আর বিয়ের পর অরুণিমার জীবনে নেমে আসবে ঝড়। স্বামী-স্ত্রীর মধ্যে তৃতীয় ব্যক্তি নন্দিনী। যেই চরিত্রে অভিনয় করেছেন অলিভিয়া সরকার।

WhatsApp Group Join Now

সিরিজটি ওয়েব দুনিয়ায় নতুন লঞ্চ হয়েছে একটি প্ল্যাটফর্ম, যার নাম ‘ফ্রাইডে’। তবে পথটা খুব একটা মসৃণ না হলেও শেষে প্রত্যেক শিল্পীর স্বপ্নই ভালো কাজ করা ও পাওয়া। সম্প্রতি শ্বেতাকে দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়। জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ তে। যেখানে তিনি শ্যামলী চরিত্রে অভিনয় করেছেন।

আর সিরিয়াল শুরু হওয়ার পরই এই ‘শ্যামলী’ চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। যদিও এই প্রথম নয়, এর আগে একাধিক ধারাবাহিকে নায়িকা হয়েই কাজ করেছেন শ্বেতা। নিজের অভিনয় দক্ষতার জন্যই বড়পর্দায় দেবের বিপরীতেও কাজ করেছেন।

আরও পড়ুন: Paris Olympics 2024: দ্বিতীয় ব্রোঞ্জ ভারতের, প্যারিস অলিম্পিক্সে দ্বিতীয় পদক মানু-সর্বজিৎ জুটির হাত ধরে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।