লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

LIC Jeevan Ananda Policy: মাত্র ৪৫ টাকা বিনিয়োগের মাধ্যমে রিটার্ন পাবেন ২৫ লক্ষ টাকা, LIC নিয়ে এলো তাদের দুর্দান্ত একটি স্কিম

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

LIC Jeevan Ananda Policy: শেষ বয়সে এসে যাতে নিজেদের পরিবারের কোনো আর্থিক সমস্যা না হয় তার জন্য নানান জায়গায় সবাই নিজেদের উপার্জিত অর্থ বিনিয়োগ করে থাকেন। তবে যেকোনো জায়গায় নিজের অর্থ বিনিয়োগ করা ঝুঁকিপূর্ণ হতে পারে। সেক্ষেত্রে লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া অর্থাৎ LIC একদমই ঝুঁকিপূর্ণ নয়। তাই আজকের প্রতিবেদনে LIC এর একটি বিনিয়োগের কথা আপনাদের জানাবো। এই স্কিমের মাধ্যমে আপনি কম পরিমাণ অর্থ বিনিয়োগ করে সবশেষে ২৫ লক্ষ রিটার্ন হিসেবে পেতে পারেন।

LIC Jeevan Ananda Policy:

LIC বা লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন সমস্ত বয়সের লোকেদের জন্য বিভিন্ন স্কিম অফার করে। যার প্রত্যেকটির একেক রকম সুবিধা রয়েছে। এমনই একটি স্কিম হল jeevan Ananda Policy। যা বিনিয়োগকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। এই স্কিমে আপনি মাত্র ৪৫ টাকা বিনিয়োগ করে ২৫ লক্ষ টাকার রিটার্ন পেতে পারেন। জীবন আনন্দ পলিসিতে আপনারা প্রতিদিন মাত্র ৪৫ টাকা জমাতে পারেন।

যার বার্ষিক প্রিমিয়াম মাত্র ১৩৫৮ টাকা। এই পলিসিটি ৩৫ বছরেরও বেশি সময় ধরে চলে। এই এলআইসি পলিসি সকলকে বিভিন্ন সুবিধা প্রদান করে। আপনারা এই স্কিমে ন্যূনতম ১ লক্ষ টাকা বিনিয়োগ করতে পারবেন, এতে কোন নির্দিষ্ট সময় সীমা নেই৷

এই স্কিম এক ধরণের টার্ম পলিসি রয়েছে যার চারটি বিশেষত্ব। এই স্কিমে দুর্ঘটনাকালীন সুরক্ষা, মৃত্যুর সুরক্ষা, দুর্ঘটনায় শারীরিক ক্ষয়ক্ষতি, নতুন ক্রিটিক্যাল সুরক্ষা পাওয়া যাবে এই পলিসিতে। দুর্ঘটনায় ১২৫ শতাংশ পর্যন্ত বেনিফিট পেতে পারবেন পলিসি গ্রাহকেরা। বিনিয়োগকারীর বয়স যদি ৩০ বছর হয় তাহলে সাম অ্যাসিওর্ড ৫ লক্ষ টাকা হলে হিসেব মতো মাসে ১,৩৪১ টাকা করে আর প্রতি দিন ৪৫ টাকা করে বিনিয়োগ করতে হবে।

WhatsApp Group Join Now

৩৫ বছর পর্যন্ত চালিয়ে যেতে হবে এই বিনিয়োগ। এই ৩৫ বছরে মোট ২৫ লক্ষ টাকা পর্যন্ত জমাতে পারবেন। এর মধ্যে ৫ লক্ষ টাকা হল সামরিক অ্যাসিওর্ড এবং ৮.৫০ লক্ষ টাকা হল বোনাস। ১১.৫১ লক্ষ টাকা ফাইনাল অতিরিক্ত বোনাস হলে মোট পাওয়া যাবে ২৫ লক্ষ টাকা। তাই LIC-এর জীবন আনন্দ স্কিমের মাধ্যমে আজই নিজেদের ভবিষ্যতের জন্য অর্থ বিনিয়োগ করুন। যাতে আপনার এবং আপনার পরিবারের ভবিষ্যৎ সুরক্ষিত থাকে।

আরও পড়ুন: Private Bus: দুঃসংবাদ নিত্য যাত্রীদের জন্য! বাতিল কয়েক হাজার বেসরকারি বাস

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।