লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Koel Mallick: ফের ছোট পর্দায় মহিষাসুরমর্দিনী রূপে যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে! জানুন কোন চ্যানেলে দেখা যাবে?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Koel Mallick: আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। ইতিমধ্যে বিভিন্ন জায়গায় খুঁটি পূজা শুরু হয়ে গিয়েছে। শুরু হয়ে গিয়েছে পূজোর শপিংও। তবে দুর্গা পূজা বললেই যে কথা মাথায় আসে তা হলো মহালয়া। কারণ এই মহালয়ার মাধ্যমেই মাকে মর্তে আগমন জানানো হয়।

আগেকার দিনে মহালয়া মানেই ছিল রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহিষাসুরমর্দিনী। তবে এরপর বিভিন্ন টিভি চ্যানেলেও মহালয়ার অনুষ্ঠান হয়ে থাকে। আর সেই সকল অনুষ্ঠানে কাকে দেবী দুর্গার রূপে দেখা যাবে সেই নিয়ে জল্পনা কল্পনা করেন সকলেই। এর আগে বহুবার টলিউডের বহু অভিনেত্রী কে দেবী দুর্গার রূপে দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়।

তবে এর মধ্যে যে দুই চ্যানেলের মহালয়ার অনুষ্ঠান নিয়ে টক্কর চলে তা হলো জি বাংলা ও স্টার জলসা। মূলত স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে প্রতি বছরই দেবী দুর্গা রূপে দেখা যায় টলি অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick)। এবছরও তার অন্যথা হবে না, এমনটাই জানা গিয়েছে। এই বছরও স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে দেবী দুর্গা রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। সম্প্রতি মহালয়ার অনুষ্ঠানের শুটিং শেষ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই শুটিংয়ের এক ঝলক শেয়ারও করেছেন তিনি।

Koel Mallick
Koel Mallick

হাতে আলতা দিয়ে কলকা পরার ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এছাড়াও দেবী দুর্গা রূপে নিজের আবছা ঝলকও শেয়ার করেছেন তিনি। ইতিমধ্যেই সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত উল্লেখ্য, বিগত বেশ কয়েক বছর ধরে স্টার জলসায় দেবী দুর্গার রূপে দেখা যাচ্ছে অভিনেত্রী কোয়েল মল্লিককে। ২০২১ সালের পর গত বছরও দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল তাঁকে।

WhatsApp Group Join Now

২০১৫ সালের জি বাংলার মহিষাসুরমর্দিনীতে দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েলকে। এরপর ২০১৭ সালে স্টার জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে মা দুর্গার রূপে ধরা দিয়েছিলেন তিনি। এরপর ২০১৮, ২০১৯ এবং ২০২১ সালে স্টার জলসায় দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল তিনি। যদিও মাঝে ২০২১ সালে কালার্স বাংলায় মহালয়ার অনুষ্ঠান করেছিলেন তিনি। এর পাশাপাশি পুজোতেও মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজির ছবি আসতে চলেছে কোয়েলের।

আরও পড়ুন: Aishwarya Rai: বচ্চনদের সঙ্গে না এসে, মেয়ে আরাধ্যাকে নিয়ে একাই এলেন ঐশ্বর্য! আম্বানিদের বিয়েতেও কি ‘আলাদা দল

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।