লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Durnibar Saha: ছ’মাস পেরোতেই ছেলে ছবি সমাজ মাধ্যমে প্রকাশ করলেন দুর্নিবার, কী নাম রাখলেন সন্তানের?

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Durnibar Saha Son: ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে পুত্রসন্তানের বাবা হন দুর্নিবার (Durnibar Saha)। সুসংবাদ টি ভাগ করে নেন সমাজমাধ্যমে। তখন অবশ্য ছেলেকে প্রকাশ্যে আনেননি দম্পতি।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মীনাক্ষীর সঙ্গে মন্ত্র পড়ে বিয়ে সেরেছিলেন দুর্নিবার।

যদিও আইনি বিয়ে হয় ২০১৭ সালেই।ডিভোর্স হতে না হতেই ফের বিয়ে, কটাক্ষ-বিদ্রুপ ধেয়ে এসেছিল দুর্নিবারের দিকে। ২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেনকে বিয়ে করেন গায়ক দুর্নিবার সাহা। ইন্ডাস্ট্রির অন্দরে তিনি মোহর নামে পরিচিত। প্রশ্নবাণে বিদ্ধ হন মোহরও।তবে নিজেদের ও পরিবারের মানসিক শান্তির কথা মাথায় রেখে আর বিতর্ক বাড়াতে চান না তাঁরা।

প্রথম বিবাহবার্ষিকীর ঠিক আগেই মা হন দুর্নিবার ঘরণী।বিয়ের আট মাসের মাথাতেই প্রেগন্যান্সির খবর জানিয়েছিলেন মোহর।ছেলের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেও মুখ দেখাননি তারা রবিবার দুপুরে ছেলের একগুচ্ছ ছবি ভাগ করে নেন দুর্নিবার। ফর্সা, টুকটুকে, মাথায় এক ঢাল চুল ধিয়ানের।

WhatsApp Group Join Now

এদিন ছেলের জন্য মিষ্টি ছড়া লিখলেন দুর্নিবার। ছবির ক্যাপশনে লেখেন, ‘অন্ধকার তো সবাই চেনে, তুই শুধু ভালোটাই খুঁজিস। মিথ্যে তো বড়ই সহজ, তুই শুধু সত্যিটাই বলিস। তুই শুধু ‘তুই‘ হয়ে বেড়ে ওঠ। আমাদের ধিয়ান’।

মোহর-দুর্নিবারের প্রথম দেখা হয়, তখন মীনাক্ষীর থেকে সবে আলাদা হয়েছেন গায়ক। শোনা যায়, ২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে প্রথম আলাপ মোহর আর দুর্নিবারের। মাস কয়েক যেতে না যেতে মোহরকে প্রেম প্রস্তাব দেন সারেগামাপা-খ্যাত গায়ক। আপতত ধিয়ানকে নিয়েই তাঁদের গোটা জগত।

আরও পড়ুন: Jio Recharge Plan: বিপাকে পড়ে নিজেদের পুরনো প্ল্যান ফিরিয়ে আনলো জিও, বাড়িয়ে দেওয়া হলো প্ল্যান গুলির বৈধতা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।